1. malinde@b.roofvent.xyz : jovita1064 :
  2. dpnews24bd@gmail.com : Robiul Islam :
নারায়ণগঞ্জে ১০ বছরের শিশুকে ছুরি-আঘাতে হত্যা: মূল হোতাসহ চারজন গ্রেফতার - S Bangla News
February 9, 2023, 8:38 am

নারায়ণগঞ্জে ১০ বছরের শিশুকে ছুরি-আঘাতে হত্যা: মূল হোতাসহ চারজন গ্রেফতার

  • প্রকাশের সময় Monday, January 2, 2023
  • 80 আপনার এলাকায় যেকোন ঘটে যাওয়া ঘটনা গুলো আমাদের জানাতে যোগাযোগ করুন। dpnews24bd@gmail.com

এস বাংলা নিউজ, ডেস্ক

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে রিমন নামের দশ বছর বয়সের একটি শিশুকে ছুরিকাঘাতে হত্যার ঘটনার মূল হোতাসহ চারজনকে গ্রেফতার করেছে পিবিআই। রবিবার উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো ইমন (১৭)আল আমিন (৩৫)আনোয়ার হোসেন বাবু (২৫)ও মানিক মিয়া (৪২)।

 

সোমবার দুপুরে পিবিআই জেলা পুলিশ সুপার মনিরুল ইসলাম তার কার্যালয়ে সংবাদ সম্মেলনে জানান, সোনারগাঁও উপজেলার নোয়াপাড়া এলাকার বিল্লাল হোসেনের ছেলে দ্বিতীয় শ্রেণীর শিক্ষার্থী রিমনের সাথে গ্রামের সমবয়সী ছেলেদের ঝগড়া হয়। পরে বিষয়টি পারিবারিক বিরোধে রূপ নেয়। এর জের ধরে শিশু রিমনকে হত্যার পরিকল্পনা করে প্রতিপক্ষের লোকজন।

 

গত ১৭ এপ্রিল দুপুরে রিমন স্কুল থেকে বাসায় ফিরে পাড়ার বন্ধুদের সাথে বাইরে খেলতে যায়। পরে বন্ধুরা বাড়িতে ফিরে আসলেও রিমন নিখোঁজ থাকে। তার পরিবারের স্বজনরা বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করলেও রিমনের সন্ধান মেলেনি। ঘটনার পরদিন ১৮ এপ্রিল সকালে বাড়ির অদূরে একটি ধানক্ষেত থেকে রক্তাক্ত অবস্থায় রিমনের লাশ উদ্ধার হয়। এ ঘটনায় নিহত রিমনের বাবা বাদি হয়ে অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে সোনারগাঁ থানায় হত্যা মামলা দায়ের করেন।

 

পরে ২৩ এপ্রিল তদন্তভার পেয়ে পুলিশের পাশাপাশি তদন্ত শুরু করে জেলা পিবিআই। প্রযুক্তির সহায়তায় মাত্র চব্বিশ ঘন্টার মধ্যে ঘটনার রহস্য উদঘাটন করে আসামিদের শনাক্ত করতে সক্ষম হন তারা। রবিবার সোনারগাঁয়ের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে গ্রেফতার করা হয় হত্যাকান্ডে সরাসরি জড়িত চারজনকে। তাদের মধ্যে এক আসামি হত্যাকান্ডে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে।

 

গ্রেফতারের পর আসামিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে শিশু রিমনকে পূর্ব পরিকল্পনা অনুযায়ী ধান ক্ষেতে নিয়ে ছুরিকাঘাতে হত্যার কথা স্বীকার করেছে। লাশের ময়না তদন্ত প্রতিবেদন পাওয়ার পর দ্রুত সময়ের মধ্যে মামলাটির অভিযোগপত্র আদালতে দাখিল করা হবে বলে জানান পিবিআই পুলিশ সুপার।

 

এদিকে হত্যাকান্ডে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছেন নিহত রিমনের বাবা বিল্লাল হোসেন। তিনি হত্যাকারিদের দ্রুত বিচার নিশ্চিত করার দাবি জানান।

 

এই ধরনের অন্যান্য সংবাদ সমূহ


© All rights reserved © 2022 sbanglanews.com

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় ROBIUL