1. malinde@b.roofvent.xyz : jovita1064 :
  2. dpnews24bd@gmail.com : Robiul Islam :
ভোলায় নববধূকে জোরপূর্বক তুলে নিয়ে আটকে রাখার অভিযোগ।। ৪দিন পর উদ্ধার - S Bangla News
February 6, 2023, 3:34 am

ভোলায় নববধূকে জোরপূর্বক তুলে নিয়ে আটকে রাখার অভিযোগ।। ৪দিন পর উদ্ধার

  • প্রকাশের সময় Monday, January 2, 2023
  • 96 আপনার এলাকায় যেকোন ঘটে যাওয়া ঘটনা গুলো আমাদের জানাতে যোগাযোগ করুন। dpnews24bd@gmail.com

ভোলা সংবাদাতাঃ

ভোলা সদর উপজেলার পশ্চিম ইলিশা ৩নং ওয়ার্ডের লাহারী বাজার সংলগ্ম থেকে এক নববধূ কে জোরপূর্বক তুলে নেওয়ার অভিযোগ উঠেছে সাবেক প্রেমিকের বিরুদ্ধে।

 

ঘটনাটি ঘটে গত ২৮শে ডিসেম্বর পশ্চিম ইলিশার লাহারী বাজার এলাকায়।

 

অভিযুক্ত প্রেমিক সোহেল পশ্চিম ইলিশার ৩নং ওয়ার্ডের আবদুল মানিকের ছেলে। প্রেমিকার বাবা আবদুল মালেক জানান, গত এক মাস আগে আমার মেয়ে কে বিবাহ দিয়েছি ভোলার ওয়েস্টার্ন পাড়া নামক জায়গায়। আগামী ১১জানুয়ারী আমার মেয়েকে তুলে নিবে বরপক্ষ। এর মধ্যে গত ২৮শে ডিসেম্বর থেকে মেয়ে কে খুঁজে পাচ্ছি না। তাই ২৯ তারিখে থানায় একটি জিডি করেছি যার নং-১৫৩০।

 

এদিকে আজ রাত ১০ টার পর খবর পেয়েছি আমার মেয়েকে আমাদের প্রতিবেশী মানিকের বিবাহিত ছেলে জোরপূর্বক তুলে নিয়ে চরনোয়াবাদ এক বাসায় আটকে রেখেছে। সেখান থেকে আমরা উদ্ধার করেছি।

 

ভিক্টিম নববধূ জানান,আমি জন্ডিস নামাতে গেলে আমার সাবেক প্রেমিক সোহেলসহ ৪/৫ জনে আমাকে জোরপূর্বক তুলে নিয়ে চরনোয়াবাদ একটি ঘরের মধ্যে আটকে রাখে এবং নেশার মত কি যেন দিয়ে আমাকে আটকে রেখে নির্যাতন করে।

 

এ ঘটনায় মামলা না করার জন্য প্রভাবশালী একটি মহল মেয়ের পরিবার কে নানান ভাবে হুমকি দিচ্ছে বলেও জানা গেছে। অভিযুক্ত সোহেল এর সাথে যোগাযোগ করার চেষ্টা করলেও তাকে পাওয়া যায়নি।

 

ভোলা থানার এস আই কবির উকিল বলেন, মেয়ের পরিবার আমাকে উদ্ধারের বিষয়টি জানিয়েছে। আগামী কাল সকালে আসতে বলেছি। ভোলা সদর থানার ওসি শাহীন ফকির জিডির বিষয়টি নিশ্চিত করে বলেন তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

 

এই ধরনের অন্যান্য সংবাদ সমূহ


© All rights reserved © 2022 sbanglanews.com

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় ROBIUL