1. malinde@b.roofvent.xyz : jovita1064 :
  2. dpnews24bd@gmail.com : Robiul Islam :
এক বছরে থানাপুলিশের মাদক বিরোধী অভিযান রাণীনগরে সাড়ে ১৫ লক্ষাধীক টাকার মাদক উদ্ধার-গ্রেপ্তার-১৩০ - S Bangla News
January 25, 2023, 9:53 pm

এক বছরে থানাপুলিশের মাদক বিরোধী অভিযান রাণীনগরে সাড়ে ১৫ লক্ষাধীক টাকার মাদক উদ্ধার-গ্রেপ্তার-১৩০

  • প্রকাশের সময় Sunday, January 1, 2023
  • 40 আপনার এলাকায় যেকোন ঘটে যাওয়া ঘটনা গুলো আমাদের জানাতে যোগাযোগ করুন। dpnews24bd@gmail.com

নওগাঁ রাণীনগরে গত এক বছরে হেরোইন, গাঁজা, ইয়াবাসহ সাড়ে ১৫ লক্ষাধীক টাকার মাদক উদ্ধার করেছে থানাপুলিশ। সেই সাথে পুলিশ গ্রেপ্তার করেছে ১৩০ জন মাদক কারবারীকে। এসব ঘটনায় মোট ১০৪টি মাদক মামলা দায়ের করা হয়েছে।

 

থানাপুলিশ জানায়,২০২২ইং সালের জানুয়ারী মাস থেকে পুরো উপজেলা জুরে মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। বছরের শুরুতেই ২৮জানুয়ারী পুলিশ অভিযান চালিয়ে ২৫গ্রাম হেরোইন ও ১০পিচ ইয়াবা ট্যাবলেটসহ উপজেলার দূর্গাপুর গ্রামের সোনামুল খন্দকার (৩৭)কে গ্রেপ্তার করে।

 

গত ৬মার্চ উপজেলার নগরপাঁচুপুর গ্রামের হাসান আলী (২০) ও নাটোরের সিংড়া উপজেলার রামনগর গ্রামের হামিম (২২) কে ২৪০পিচ ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করে। গত ১৬জুন উপজেলার বগুড়ার আদমদীঘি উপজেলার ছাতনী গ্রামের তৌহিদুল ইসলাম (৩৭) কে ৫০০গ্রাম গাঁজাসহ এবং ২৭জুন উপজেলার বিষ্ণপুর গ্রামের ফরহাদ আলী(৩৫)কে ১কেজি ২০০গ্রাম গঁাজাসহ গ্রেপ্তার করে।

 

এছাড়া ১৬জুলাই উপজেলার পশ্চিম বালুভরা গ্রামের সবুজ হোসেন (৩১)কে ৩গ্রাম হেরোইন ও ৭৫পিচ এ্যাম্পুলসহ গ্রেপ্তার করে পুলিশ। এছাড়া ১৯আগষ্ট পশ্চিম বালুভরা গ্রামের শ্যামল মৃধা ওরফে কালু মিয়া(৩৭) ও পূর্ব বালুভরা গ্রামের রিন্টু সাহা(৩৫)কে ৪কেজি গাঁজাসহ গ্রেপ্তার করা হয়।এছাড়া পরের দিন ২০আগষ্ট উপজেলার চককুতুব গ্রামের আছমা বেওয়া (৫৩)কে ৫০০গ্রাম গাঁজাসহ গ্রেপ্তার করে পুলিশ।

 

২৫ সেপ্টেম্বর আত্রাই উপজেলার বড়কালিকাপুর গ্রামের হাসান প্রাং (৩৫) ও রাণীনগর উপজেলার হরিশপুর গ্রামের আজাদ হোসেন (২৭) কে ৮০০গ্রাম গাঁজাসহ গ্রেপ্তার করে পুলিশ। ২২অক্টোবর উপজেলার বিষঘড়িয়া গ্রামের আবু বক্কর সিদ্দিক ওরফে খাটো বাবু(৪৮)কে ১কেজি গাঁজাসহ গ্রেপ্তার করা হয়। এছাড়া গত ১৭ নভেম্বর উপজেলার গোনা গ্রামের হামিদা বেগম (৩৫) কে ৩১০পিচ ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করা হয়।

 

রাণীনগর থানার ওসি আবুল কালাম আজাদ বলেন,বছর জুরে অভিযান চালিয়ে মোট ১৫লক্ষ ৬৫হাজার ২৫০টাকার বিভিন্ন প্রকারের মাদক,মাদক বিক্রির নগদ ৩২হাজার ৯০০টাকা উদ্ধারসহ ১৩০জনকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি বলেন, মাদক নির্মূল পুলিশের একার পক্ষে সম্ভব নয়। তাই সমাজের সচেতন মহল থেকে শুরু করে সর্বসাধারনের সহযোগিতা কামনা করছি এবং সমাজকে মাদক মুক্ত রাখতে অভিভাবকদের আরো বেশি সচেতন হবার অনুরোধ জানিয়ে তিনি আরো বলেন,মাদক বিরোধী অভিযান আরো জোরদার করা হবে।

 

এই ধরনের অন্যান্য সংবাদ সমূহ


© All rights reserved © 2022 sbanglanews.com

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় ROBIUL