1. malinde@b.roofvent.xyz : jovita1064 :
  2. dpnews24bd@gmail.com : Robiul Islam :
ঝিনাইদহে বাইপাসের ঘোষপাড়া সংলগ্ন যাএীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে আহত ২০ জন। - S Bangla News
January 25, 2023, 11:33 pm

ঝিনাইদহে বাইপাসের ঘোষপাড়া সংলগ্ন যাএীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে আহত ২০ জন।

  • প্রকাশের সময় Saturday, December 31, 2022
  • 52 আপনার এলাকায় যেকোন ঘটে যাওয়া ঘটনা গুলো আমাদের জানাতে যোগাযোগ করুন। dpnews24bd@gmail.com

স্টাফ রিপোর্টার : ঝিনাইদহ।

খুলনা থেকে ছেড়ে আসা কুষ্টিয়াগামী রুপসা পরিবহণের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রোড়ের পাশে খাদে উল্টে পড়ে আহত হয়েছে প্রায় ২০ জন। বাসটি খাদে পড়ার আগে একই দিকে মরটসাইকেল আরোহীকে পিছন দিক থেকে ধাক্কা দিয়ে বাসটি খাদে পড়ে যায়।

 

বাসের ধাক্কায় মোটরসাইকেল চালক ইব্রাহিম হাসান (৪০) পিতা আবু সাঈদ, হামদ পার হাউজ পাড়া নিবাসী রাস্তার পাশে ছিটকে পড়ে মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে পড়ে থাকে। দূর্ঘটনা দেখে আশপাশের সাধারণ মানুষ দৌড়ে এসে মটরসাইকেল চালককে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে ঝিনাইদহ ২৫০ শয্যা সদর হাসপাতালে ভর্তি করেন।

 

দুর্ঘটনার খবর পেয়ে অতি দ্রুততার সাথে ঝিনাইদহ ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে বাসের ভিতরে আটকে পড়া যাএীদের আহত অবস্থায় উদ্ধার করে উপস্থিত সাধারণ জনগনের সহযোগিতায় চিকিৎসার জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠান।

 

ভুক্তভোগী বাসযাএী রোকসানা বেগমের সাথে কথা বলে জানা যায়, সে যশোর থেকে উঠেছে ঝিনাইদহ টার্মিনালে নামবে। হামদ বাইপাস পার হলেই কিছু বুঝে উঠার আগেই বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে গড়িয়ে খাদে পড়ে যায়। স্থানীয় সাধারণ জনগণ ও ফায়ার সার্ভিসের সহযোগিতায় এবং আল্লাহর রহমতে জানে বেঁচে গেছি। আল্লাহর রহমতে ও উপস্থিত সকলের দ্রুত সহযোগিতায় এখনো পর্যন্ত কোন মৃত্যু ঘটেনি কিন্তু প্রায় অনেকেই আহত হয়েছেন।

 

এ ব্যপারে ঝিনাইদহ সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মো: ওয়াহিদুর জামান আজাদের সাথে কথা বলে জানা যায়, ইব্রাহিম হাসান( ৪০ ) এর মাথায় গুরুতর জখম হয়েছে, অবস্থা আশংক্ষাজনক। প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে স্থানান্তর করা হয়েছে।
খবর পেয়ে ঝিনাইদহ সদর থানার একটি টিম ঘটনাস্থলে উপস্থিত হয় এবং যাএীদের জানমালের নিরাপত্তায় সহযোগিতা করেন।

 

ঘটনাস্থলে উপস্থিত সদর থানার ডিউটি অফিসারের সাথে কথা বলে জানা যায়, খবর পেয়ে দ্রুত দুর্ঘটনা স্থানে উপস্থিত হয়ে জানতে পারি নিয়ন্ত্রণ হারিয়ে রূপসা পরিবহনের যাএীবাহী বাস একটি মটরসাইকেল আরোহীকে পিছন থেকে ধাক্কা দিয়ে খাদে পড়ে যায় আল্লাহর রহমতে কোন মৃত্যু ঘটেনি বেশ কয়েকজন আতঙ্কিত হয়ে আহত হয়েছেন।গাড়ীর চালক ও হেলপার পলাতক আছে। তদন্ত করে পরবর্তী পদক্ষেপ গ্রহন করা হবে।

 

এই ধরনের অন্যান্য সংবাদ সমূহ


© All rights reserved © 2022 sbanglanews.com

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় ROBIUL