1. malinde@b.roofvent.xyz : jovita1064 :
  2. dpnews24bd@gmail.com : Robiul Islam :
কয়রায় ইউপি সদস্যর বিরুদ্ধে গ্রামবাসী ও মসজিদের মুসল্লীদের মানববন্ধন - S Bangla News
January 24, 2023, 8:23 am

কয়রায় ইউপি সদস্যর বিরুদ্ধে গ্রামবাসী ও মসজিদের মুসল্লীদের মানববন্ধন

  • প্রকাশের সময় Sunday, December 25, 2022
  • 66 আপনার এলাকায় যেকোন ঘটে যাওয়া ঘটনা গুলো আমাদের জানাতে যোগাযোগ করুন। dpnews24bd@gmail.com

সাতক্ষীরা প্রতিনিধি:

খুলনার কয়রা উপজেলার বাগালী ইউনিয়নের নারাণপুর মধ্যপাড়া জামে মসজিদের সভাপতি নির্বাচনকে কেন্দ্র করে নব নির্বাচিত ক্যাশিয়ার গোলাম মোস্তফার একমাএ ছেলে মেহেদী হাসান কে ৭ নং ওর্য়াডের ইউপি সদস্য মোঃ বনিউল ইসলাম বনি ও তার সন্রাসী বাহিনী কর্তৃক শুক্রবার জুমার নামাজের পর বেদম মারপিট করে গুরুত্বর আহত করে।

 

প্রতিবাদে ২৪ ডিসেম্বর (শনিবার) বিকাল ৫ টায় নারাণপুর বাজারে গ্রামবাসী ও মসজিদের মুসল্লীরা মানববন্ধন করে। এসময় বক্তব্য রাখেন নারানপুর গ্রামের মোঃ শহিদুল ইসলাম( ৪২), মোঃ আছাফুর রহমান ( ৩৫), নুরুজ্জামান (৪২), মাসুম সরদার( ২৫) প্রমুখ।

 

উক্ত মানববন্ধনে বক্তারা বলেন, ইউ,পি সদস্য মোঃ বনিউল ইসলাম ও তার সন্রাসী বাহিনী কর্তৃক বেদম মারপিটে আহত মসজিদের নবনির্বাচিত ক্যাশিয়ারের পুএ কলেজ পড়ুয়া ছাএ মোঃ মেহেদী হাসানকে নির্মামভাবে মারপিট করে, এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে কয়রা উপজেলায় স্বাস্থ্য কমপ্লেক্সে এ ভর্তি করে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনাতে প্রেরণ করেছেন।

 

গ্রাম বাসি এই ঘটনার সুষ্ঠু বিচার দাবি করে প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করেছে। উক্ত মানববন্ধনে গ্রামবাসি ও মুসল্লীরা উপস্থিত ছিলেন।

 

এই ধরনের অন্যান্য সংবাদ সমূহ


© All rights reserved © 2022 sbanglanews.com

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় ROBIUL