1. malinde@b.roofvent.xyz : jovita1064 :
  2. dpnews24bd@gmail.com : Robiul Islam :
আওয়ামী লীগের সম্মেলনের কারণে রাজধানীতে বন্ধ থাকবে যেসব রাস্তা - S Bangla News
January 24, 2023, 9:48 pm

আওয়ামী লীগের সম্মেলনের কারণে রাজধানীতে বন্ধ থাকবে যেসব রাস্তা

  • প্রকাশের সময় Friday, December 23, 2022
  • 126 আপনার এলাকায় যেকোন ঘটে যাওয়া ঘটনা গুলো আমাদের জানাতে যোগাযোগ করুন। dpnews24bd@gmail.com

রাজনীতি

বাংলাদেশ আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলন আগামী শনিবার (২৪ ডিসেম্বর) রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিত হবে। এই সম্মেলন উপলক্ষে সোহরাওয়ার্দী উদ্যানের আশেপাশের কয়েকটি এলাকার রাস্তা বন্ধ ও রোড ডাইভারশন দেওয়া হবে বলে জানিয়েছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) ট্রাফিক বিভাগ।

 

সম্মেলন ঘিরে বন্ধ থাকবে:

কাটাবন ক্রসিং হোটেল ইন্টারকন্টিনেন্টাল ক্রসিং, কাকরাইল মসজিদ ক্রসিং, কাকরাইল চার্চ ক্রসিং, ইউবিএল ক্রসিং, হাইকোর্ট ক্রসিং, দোয়েল চত্বর ক্রসিং, ঢাকা বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টার, জগন্নাথ হল ক্রসিং, ঢাকা বিশ্ববিদ্যালয় ভাস্কর্য ক্রসিং ও উপাচার্য ভবন ক্রসিং। এমতাবস্থায় নগরবাসীকে ওই এলাকার রোডসমূহ পরিহার করে বিকল্প রাস্তা ব্যবহার করার জন্য অনুরোধ করেছে ডিএমপির ট্রাফিক বিভাগ।

 

অনুষ্ঠান উপলক্ষে আগত গাড়িগুলো পার্কিংয়ের স্থান:

মহসিন হল মাঠ, ঢাকা বিশ্ববিদ্যালয় (ভিআইপি); মলচত্ত্বর, ঢাকা বিশ্ববিদ্যালয়; পলাশী ক্রসিং হতে ভাস্কর্য ক্রসিং পর্যন্ত রাস্তার দুই পাশে; ফুলার রোড রাস্তার দুই পাশে; দোয়েল চতুর ক্রসিং হতে শহিদুল্লাহ হল ক্রসিং পর্যন্ত রাস্তার দুই পাশে; সবজি বাগান হতে নেভাল গ্যাপ পর্যন্ত; সুগন্ধা হতে অফিসার্স ক্লাব ক্রসিং পর্যন্ত; হলি ফ্যামিলি হাসপাতাল গলি; নেভাল গেইট এলাকা; হোটেল ইন্টারকন্টিনেন্টাল এর বিপরীত পাশে; মিন্টো রোড ক্রসিং হতে পুলিশ ভবন ক্রসিং ও দিলকুশা ও মতিঝিল এলাকার রাস্তার দুই পাশে।

 

এই ধরনের অন্যান্য সংবাদ সমূহ


© All rights reserved © 2022 sbanglanews.com

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় ROBIUL