1. malinde@b.roofvent.xyz : jovita1064 :
  2. dpnews24bd@gmail.com : Robiul Islam :
রাণীনগর সরকারের খাস সম্পত্তিতে অবৈধভাবে পুকুর খননে আওয়ামীলীগ নেতার বিরুদ্ধে মামলা! - S Bangla News
January 30, 2023, 3:13 pm

রাণীনগর সরকারের খাস সম্পত্তিতে অবৈধভাবে পুকুর খননে আওয়ামীলীগ নেতার বিরুদ্ধে মামলা!

  • প্রকাশের সময় Monday, December 19, 2022
  • 84 আপনার এলাকায় যেকোন ঘটে যাওয়া ঘটনা গুলো আমাদের জানাতে যোগাযোগ করুন। dpnews24bd@gmail.com

নওগাঁর রাণীনগরে সরকারের এক একর খাস সম্পত্তিতে অবৈধভাবে পুকুর খনন করার অভিযোগে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুর রাজ্জাক ওরফে রাজার বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন। রোববার সন্ধায় ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) রাণীনগর থানায় এই মামলা দায়ের করেছেন।

 

আব্দুর রাজ্জাক আত্রাই উপজেলার মুনিয়ারী ইউনিয়নের দিঘীরপাড় গ্রামের ফয়েজ উদ্দীনের ছেলে এবং ওই ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি।

 

জানাগেছে,রাণীনগর উপজেলার শেষ সিমানা ও আত্রাই উপজেলার সিমান্ত ঘেঁষা বড়গাছা ইউনিয়নের ভাদালিয়া গ্রামের দক্ষিন মাঠে ভাদালিয়া মৌজায় আব্দুর রাজ্জাকের বেশ কিছু জমি রয়েছে।

 

তার জমির পাশা-পাশি এক একর খাস মাঠিয়াল সম্পত্তি হওয়ার সুবাদে দখলে নেয় আব্দুর রাজ্জাক ওরফে রাজা।এর পর ওই সম্পত্তিতে গত নভেম্বর মাসের শেষের দিকে ভেকু মেশিন দিয়ে পুকুর খনন করে। খবর পেয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হাফিজুর রহমান পারইল-বড়গাছা ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা মোস্তাফিজুর রহমানকে তদন্তের জন্য মৌখিক নির্দেশে দিয়েছেন।

 

ওই নির্দেশে গত ১ডিসেম্বর তদন্তে যান ভূমি সহকারী কর্মকর্তা। ঘটনা তদন্ত অন্তে গত ৪ডিসেম্বর সহকারী কমিশনারের নিকট লিখিত প্রতিবেদন দাখিল করা হয়। ঘটনার সত্যতা পাওয়ায় সহকারী কমিশনারের নির্দেশে ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা বাদী হয়ে রোববার সন্ধায় রাণীনগর থানায় মামলা দায়ের করেন।

 

সহকারী কমিশনার (ভূমি) হাফিজুর রহমান বলেন,আব্দুর রাজ্জাক অবৈধভাবে ওই সম্পত্তিতে অনুপ্রবেশ করে পুকুর খনন করেছে। এঘটনায় তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। রাণীনগর থানার ওসি আবুল কালাম আজাদ বলেন,পুকুর খননের ঘটনায় একটি মামলা দায়ের হয়েছে। এঘটনায় আসামী গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 

এই ধরনের অন্যান্য সংবাদ সমূহ


© All rights reserved © 2022 sbanglanews.com

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় ROBIUL