1. malinde@b.roofvent.xyz : jovita1064 :
  2. dpnews24bd@gmail.com : Robiul Islam :
ভারতের বিপক্ষে সেরা উদ্বোধনী জুটি! - S Bangla News
January 27, 2023, 6:37 pm

ভারতের বিপক্ষে সেরা উদ্বোধনী জুটি!

  • প্রকাশের সময় Saturday, December 17, 2022
  • 76 আপনার এলাকায় যেকোন ঘটে যাওয়া ঘটনা গুলো আমাদের জানাতে যোগাযোগ করুন। dpnews24bd@gmail.com

স্পোর্টস ডেস্ক

চট্টগ্রাম টেস্টে চতুর্থ দিনের চ্যালেঞ্জে ভারতের মুখোমুখি সাকিব আল হাসানের দল। চট্টগ্রাম টেস্টে চতুর্থ দিনের চ্যালেঞ্জে ভারতের মুখোমুখি সাকিব আল হাসানের দল। শান্ত-জাকিরের জুটিতে রেকর্ড শুরুর জুটিতে পঞ্চাশ ‘হয় আমরা জিতব, নয় ওরা জিতবে’ এখনও বাকি ১৮০ ওভার। বাংলাদেশের প্রয়োজন আরও ৪৭১ রান, ভারতের ১০ উইকেট। দুই দলেরই হাতে আছে যথেষ্ট সময়। তাই ড্রয়ের চেয়ে সম্ভাবনায় এগিয়ে সফরকারীদের জয়। তবে আগেই হাল ছেড়ে দিতে রাজি নয় বাংলাদেশ।

 

১৮০ ওভার ব্যাটিং করতে পারলে না জেতার কোনো কারণ দেখেন না মেহেদী হাসান মিরাজ। এই অফ স্পিনিং অলরাউন্ডার নিশ্চিত, ফল হবেই চট্টগ্রাম টেস্ট। সবচেয়ে সম্ভাব্য ফল যে ভারতের জয় সেটাও মানছেন তিনি। তবে লম্বা সময় ব্যাটিং করে যেতে পারলে নিজেদের ক্ষীণ হলেও যথেষ্ট সম্ভাবনা দেখছেন মিরাজ। তৃতীয় দিন শেষে তিনি বলেছেন, “হয় আমরা জিতব, নয় ওরা জিতবে।”

 

তৃতীয় দিন শেষ বেলায় নাজমুল হোসেন শান্ত ও জাকির হাসান যে দৃঢ়তা দেখিয়েছেন সেটা অন্তত লড়াইয়ের আশা দেখাচ্ছে। নিজেদের ইতিহাসে কখনও ২১৫ রানের বেশি তাড়া করে জিততে পারেনি বাংলাদেশ। ম্যাচের চতুর্থ ইনিংসে কখনও করতে পারেনি ৪১৩ রানের বেশি। সর্বোচ্চ খেলতে পেরেছে ১৪২ ওভার।

 

সাকিব আল হাসানের সামনে এসব রেকর্ড নতুন করে লেখার চ্যালেঞ্জ। চট্টগ্রাম টেস্টে জেতার জন্য তাদের চাই ৫১৩ রান। তৃতীয় দিন শেষ বেলায় দুই ওপেনার গড়েছেন ৪২ রানের জুটি।

 

শেষ দুই দিনে আরও ৪৭১ রান চাই স্বাগতিকদের। ম্যাচ বাঁচাতে খেলতে হবে তিন দিন মিলিয়ে ১৯২ ওভার।

সংক্ষিপ্ত স্কোর:

ভারত ১ম ইনিংস: ৪০৪

বাংলাদেশ ১ম ইনিংস: ১৫০

ভারত ২য় ইনিংস: ২৫৮/২ ইনিংস ঘোষণা

বাংলাদেশ ২য় ইনিংস: (লক্ষ্য ৫১৩) ১২ ওভারে ৪২/০ (শান্ত ২৫*, জাকির ১৭*; সিরাজ ৩-০-১১-০, উমেশ ১-১-০-০, অশ্বিন ৫-১-২৩-০, আকসার ২-০-৪-০, কুলদিপ ১-০-৪-০)

 

এই ধরনের অন্যান্য সংবাদ সমূহ


© All rights reserved © 2022 sbanglanews.com

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় ROBIUL