1. malinde@b.roofvent.xyz : jovita1064 :
  2. dpnews24bd@gmail.com : Robiul Islam :
Bangla Dance Video: বোলে চুরিয়া ঘাগরা পরে খোলা আকাশের নীচে দুর্দান্ত নাচ । প্রশংসায় নেটিজেনরা! - S Bangla News
February 8, 2023, 8:38 pm

Bangla Dance Video: বোলে চুরিয়া ঘাগরা পরে খোলা আকাশের নীচে দুর্দান্ত নাচ । প্রশংসায় নেটিজেনরা!

  • প্রকাশের সময় Wednesday, December 14, 2022
  • 131 আপনার এলাকায় যেকোন ঘটে যাওয়া ঘটনা গুলো আমাদের জানাতে যোগাযোগ করুন। dpnews24bd@gmail.com

বিনোদন ডেস্ক:

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। অনেকে এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরছেন। ফলও পাচ্ছেন হাতেনাতে।

 

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। আর যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে! তাহলে তাতে তিনি সফল হন। সেকথা আলাদাভাবে বলার প্রয়োজন নেই।

 

কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। প্রত্যেকেই নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

 

সম্প্রতি তেমনি মৌমিতা বিশ্বাস নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গিয়েছেন লাখো মানুষের কাছে। পরিচিতি অর্জন করেছেন নেটিজেনদের অনেকাংশের মধ্যেও। তার নাচ দেখতে পছন্দ করেন অনেকেই। তার শেয়ার করা কোন ভিডিওই নজর এড়ায় না নেটনাগরিকদের। সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে, তা বলাই বাহুল্য।

সম্প্রতি মৌমিতা নিজের যে নাচের ভিডিওটির সূত্র ধরে নেটদুনিয়ায় চর্চিত হচ্ছেন, সেটি নিজের অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে দু’সপ্তাহ আগে তিনি নিজেই শেয়ার করে নিয়েছিলেন। ইতিমধ্যেই মৌমিতার এই ভিডিওটি পৌঁছে গিয়েছে ১০ হাজারের কাছাকাছি মানুষের কাছে।

 

ভিডিওতে বলিউডের অন্যতম ব্লকবাস্টার হিট ছবি ‘কাভি খুশি কাভি গাম’এর জনপ্রিয় গান ‘বোলে চুড়িয়া’র তালে খোলা আকাশের নীচে দুর্দান্ত নৃত্য পরিবেশনায় দেখা গিয়েছে মৌমিতাকে। খোলা চুলে মানানসই সাজে বেগুনি রঙের লেহেঙ্গায় এদিন দেখা মিলেছে তার।

 

প্রকৃতির মাঝেই নিজের এই সাম্প্রতিক নাচের ভিডিওটি বানাতে দেখা গিয়েছে তাকে। আপাতত নিজের এই সাম্প্রতিক ভিডিওটির সূত্রেই নেটদুনিয়ায় চর্চিত ও পুনরায় প্রশংসিত মৌমিতা বিশ্বাস।

 

এই ধরনের অন্যান্য সংবাদ সমূহ


© All rights reserved © 2022 sbanglanews.com

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় ROBIUL