1. malinde@b.roofvent.xyz : jovita1064 :
  2. dpnews24bd@gmail.com : Robiul Islam :
ঝিনাইদহ জেলা সদর থেকে ৩ জন ছদ্দবেশী মহিলা ছিনতাইকারী গ্রেপ্তার। - S Bangla News
February 3, 2023, 7:17 am

ঝিনাইদহ জেলা সদর থেকে ৩ জন ছদ্দবেশী মহিলা ছিনতাইকারী গ্রেপ্তার।

  • প্রকাশের সময় Tuesday, December 13, 2022
  • 120 আপনার এলাকায় যেকোন ঘটে যাওয়া ঘটনা গুলো আমাদের জানাতে যোগাযোগ করুন। dpnews24bd@gmail.com

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ:

ঝিনাইদহের ৬নং ওয়ার্ডে মদন মোহন এলাকায় হিন্দু ধর্মাবলম্বীদের ধর্ম উৎসবকে কেন্দ্র করে ছিনতাইকারীদের উপস্থিতি পরিলক্ষিত হয়েছে। উৎসবে ঘুরতে আসা হিন্দু সম্প্রদায়ের মহিলাদের টার্গেট করে গলা থেকে স্বর্ণের গহনা দিনে দুপুরে ছিনতাই করে নিয়ে যাচ্ছেন এ চক্রটি।

 

মদন মোহন এলাকা থেকে ছিনতাই করাকালীন সময়ে সাধারণ মানুষের হাতে ধরা পড়েন মহিলা ছিনতাইকারী চক্রের ৩ সদস্য। ধরা পড়ার পর সাধারণ জনগন তাদেরকে পুলিশে সোপর্দ করেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ছিনতাইয়ের কথা স্বীকার করেন এবং তাদের সাথে আরো লোকজন আছে বলে জানান।

 

যে তিনজন ধরা পড়েছে তাদের মধ্যে – মোছাঃ রুনা বেগম (২৪) স্বামী সোহেল ইসলাম। পুতুলা (২২) আফিয়া (২৪) স্বামী এনামুল হক। গ্রেফতারকৃত ছিনতাইকারীদের সকলের বাড়ী নাসিম নগর, ব্রাহ্মণবাড়িয়া বলে পুলিশের কাছে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানান।

 

অলংকার ছিনতাই হওয়া ভুক্তভোগী মীরা দেবদাসের ছেলে মানিক দেবদাস জানান, অভিনব কায়দায় টার্গেট করে কয়েকজন ঘিরে ধরে ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় হাতেনাতে আমি সহ উপস্থিত সাধারণ জনগনের হাতে আটক হয় মহিলা ছিনতাইকারী চক্রটি। আমি আমার মায়ের অলংকার উদ্ধার সহ পুলিশ প্রশাসনের কাছে আসামিদের উপযুক্ত শাস্তি দাবি করছি।

 

উপস্থিত প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, নাম যোগ্য শুরু হয়েছে গত রবিবার থেকে এবং সেদিন থেকেই এরকম ছিনতাইয়ের ঘটনা দুর দুরন্ত থেকে উৎসবে আসা মানুষের মুখে শোনা যাচ্ছিল, আজ হাতে নাতে গ্রেপ্তার হয়েছে। এরা শুধু ৩ জন নয় এরা একটি বৃহৎ চক্র বলে মনে হয়।

 

এই ধরনের অন্যান্য সংবাদ সমূহ


© All rights reserved © 2022 sbanglanews.com

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় ROBIUL