1. malinde@b.roofvent.xyz : jovita1064 :
  2. dpnews24bd@gmail.com : Robiul Islam :
ধর্মপাশা বাজারের শয়তানখালী ব্রিজটি এখন মরণ বিপদের মুখে  - S Bangla News
January 25, 2023, 4:11 pm

ধর্মপাশা বাজারের শয়তানখালী ব্রিজটি এখন মরণ বিপদের মুখে 

  • প্রকাশের সময় Wednesday, December 7, 2022
  • 267 আপনার এলাকায় যেকোন ঘটে যাওয়া ঘটনা গুলো আমাদের জানাতে যোগাযোগ করুন। dpnews24bd@gmail.com

ধর্মপাশা প্রতিনিধি:

ধর্মপাশা উপজেলা সদর বাজারস্থ শয়তানখালী ব্রিজটি এখন মরণ বিপদের মুখে। কিছুদিন আগে ব্রিজটির মাঝখানের পাটাতনটি দেবে যাওয়ায় জীবনের ঝুঁকি নিয়ে চলাচল করছে মানুষ। যে কোন মুহূর্তে বড়ধরনের দুর্ঘটনার আশঙ্কা করা হচ্ছে। তারপরও স্থায়ী কোনো উদ্যোগ নেয়া হচ্ছে না।

 

স্থানীয় সরকারের পক্ষ থেকে ১০ বছর পূর্বে ব্রিজটি পরিত্যক্ত ঘোষণা করে দুইপাশে বিদ্যুতের পিলার দিয়ে বেষ্টনী দেওয়া হয়েছিল। কিন্তু বাজারে প্রবেশের বিকল্প রাস্তা না থাকায় বেষ্টনী ভেঙ্গে প্রতিদিন পথচারী, স্কুল, কলেজের শিক্ষার্থীসহ স্থানীয় লোকজন ওই ব্রিজের উপর দিয়ে চলাচল করেন।

 

গত ৪ ডিসেম্বর রাতে হঠাৎ করে ব্রিজের মধ্যখানের অংশটি দেবে যায়।

 

পরে ধর্মপাশা সদর ইউনিয়ন চেয়ারম্যান জুবায়ের পাশা হিমু, উপজেলা নির্বাহী অফিসার অলিদুজ্জামান, এলজিইডির প্রকৌশলী শাহাব উদ্দিন, সহকারী প্রকৌশলী জাহাঙ্গীর আলম, মনিরুজ্জামান মুন্সী ঘটনাস্থল পরিদর্শন করেন।

 

যদিও ব্রিজ বন্ধ করে দেয়ার পর বিকল্প রাস্তা হিসেবে বাঁশের সাঁকো তৈরি করে দিয়েছিলেন ইউনিয়ন চেয়ারম্যান জুবায়ের পাশা হিমু।

এ ব্যাপারে এলজিইডি’র সহকারী প্রকৌশলী জাহাঙ্গীর আলম জানান, ব্রিজটি দীর্ঘদিন পূর্বেই পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে। বরাদ্দ আসলেই টেন্ডারের মাধ্যমে ঠিকাদার নিয়োগের মাধ্যমে ব্রিজের নির্মাণ কাজ শুরু হবে।

 

 

এই ধরনের অন্যান্য সংবাদ সমূহ


© All rights reserved © 2022 sbanglanews.com

Site Customized By NewsTech.Com

প্রযুক্তি সহায়তায় ROBIUL